মির্জাপুরে সরকারি পণ্য মজুদের দায়ে আওয়ামীলীগ নেতা গ্রেফতার

মির্জাপুরে সরকারি পণ্য মজুদের দায়ে আওয়ামীলীগ নেতা গ্রেফতার

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: খাদ্য বান্ধব কর্মসূচীর চাল ও টিসিবির পণ্য মজুতের দায়ে মির্জাপুরে আওয়ামীলীগ নেতা আবুল বাশারকে গ্রেফতার করছে র‍্যাব৷

শনিবার (২৫ এপ্রিল) রাতে গোঁপন সংবাদের ভিত্তিতে মির্জাপুরের পাকুল্যা বাজারে মেসার্স আবুল বাশার ট্রেডার্সের গুদাম ঘরে উপজেলা প্রশাসনের সহযোগিতায় অভিযান চালায় টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর আবু নাইম তালাত।

এ সময়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির চাল ও টিসিবির পণ্য উদ্ধার করা হয় ও ডিলার আবুল বাশারকে গ্রেফতার করে র‌্যাব। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাকে এক লাখ টাকা জরিমানা করেন।পরে র‍্যাব বাদী হয়ে মামলা দায়ের করেন । উপজেলা প্রশাসন তার ডিলারশীপ বাতিল করে জামানত বাজেয়াপ্ত করেছেন।

এসময় উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. যুবায়ের হোসেন ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো. সাব্বির আহমেদ মুরাদ।

এলাকাবাসীর অভিযোগ আবুল বাশার ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা হওয়ায় প্রভাব ঘাটিয়ে দীর্ঘ দিন ধরে খাদ্য বান্ধব কর্মসূচীর চাল, টিসিবির পণ্য, সার ও কীটনাশক নিজের নামে তুলে জনগনের মাঝে ঠিকমত বিতরণ না করে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।মেসার্স আবুল বাশার ট্রেডার্সের নামে খাদ্য বান্ধব কর্মসূচী,টিসিবির পণ্য, সার কীটনাশকসহ ৫ টি ডিলারশিপ রয়েছে।

মির্জাপুর থানার (ওসি) তদন্ত মো.গিয়াস উদ্দিন বলেন, ডিলার আবুল বাশারকে আসামী করে র‌্যাবের পক্ষ থেকে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামী ডিলার আবুল বাশারকে জেল হাজতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840